রাসেলকে থামাতে বিস্ময়কর স্পিনারকে নিয়ে নামছে রাজস্থান

আইপিএলে আজকের দিনের দ্বিতীয় ম্যাচে কলকাতার বিপক্ষে মাঠে নামবে রাজস্থান রয়্যালস। আর এই ম্যাচে মাঠে নামার আগে প্রতিপক্ষ দলের ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেলের জন্য বিশেষ পরিকল্পনা করেই মাঠে নামছে রাজস্থান।

আইপিএলে এবার সবচেয়ে ভয়ানক ব্যাটসম্যান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন কলকাতার ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। আর এই রাসেলের দলই আজ আবারও মাঠে নামতে যাচ্ছে রাজস্থান রয়্যালসের বিপক্ষে।

আজকের ম্যাচেও কলকাতা নাইট রাইডার্স ভক্তরা তাকিয়ে থাকবেন শেষ ঝড় আন্দ্রে রাসেলের দিকে। সর্বশেষ ম্যাচেও যিনি নিশ্চিত হারতে বসা ম্যাচটি ৫ বল বাকি থাকতেই জিতিয়েছিলেন। সেখানে মাত্র ১৩ বলে ৪৮ রান করেছিলেন তিনি।

এদিকে রাসেলকে আটকাতে বিস্ময়কর স্পিনার শ্রেয়াস গোপালকেই অস্ত্র হিসেবে ব্যবহার করতে চাচ্ছে রাজস্থান। এই গোপালের বলেই বুঝতে না পেরে আগের ম্যাচে কোহলি, ভিলিয়ার্সরা বোকা হয়ে গিয়েছিল। তাই এবার তাকে দিয়েই রাসেল বধের চিন্তা করছে রাজস্থান।

রাজস্থানের আজকের ম্যাচের সম্ভাব্য একাদশ: বাটলার, রাহানে, সঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, বেন স্টোকস, রাহুল ত্রিপাঠি, গৌতম, জোফরা আর্চার, ভরুন অ্যারন, ধাওয়াল কুলকারনি, শ্রেয়াস গোপাল।