শাকিব খানের ‘পাসওয়ার্ড’ নিয়ে ইস্তানবুলে বুবলী

ঢাকাই সিনেমার সফল জুটি শাকিব খান ও শবনম বুবলী। বাংলা চলচ্চিত্রের কিং ও কুইন বলা হয়ে থাকে তাদেরকে। শুরুর পর থেকেই এ জুটির ছবি মানেই হিট। তাদের অভিনয় মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়। সম্প্রতি তাদের নতুন সিনেমা ‘পাসওয়ার্ড’ এর শুটিং শুরু হয়েছে।

এবার সিনেমার গানের শুটিংয়ে অংশ নিতে তারা যাচ্ছেন ইস্তানবুলে। পৃথিবীর অন্যতম জনবহুল এ শহরটিতে তিনটি গানের দৃশ্যধারণ হবে। এ কথা জানিয়েছেন সিনেমার নির্মাতা মালেক আফসারী। তুরস্কের বিখ্যাত শহর ইস্তানবুলে যাচ্ছেন শাকিব খান। তার সঙ্গে যাচ্ছেন নায়িকা বুবলি। আর সেখানে ছবিটির তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।

Advertisement

এ বিষয়ে মালেক আফসারী বলেন, ‘আগামী ২২ এপ্রিল আমরা পুরো টিম নিয়ে তুরস্কে যাচ্ছি। আমাদের সঙ্গে শাকিব-বুবলীও থাকবেন। সেখানে ৯ থেকে ১০ দিন অবস্থান করবো আমরা। তিনটি গানের দৃশ্যধারণ শেষ করে ইউরোপে পাড়ি জমাবো। সেখানেও বিশাল বাজেটের সিনেমা ‘পাসওয়ার্ড’র শুটিং হবে।’

আর বিশাল বাজেটের ছবিটি দর্শকদের চাহিদা মেটাবে বলে বিশ্বাস নির্মাতা ও কলাকুশলীদের। ছবির সহপ্রযোজক মো. ইকবাল জানান, আগামী ২২ এপ্রিল তুরস্কে যাবে ইউনিট। সেখানে ৯-১০ দিনের মধ্যে তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।