সংবাদ সম্মেলনে এসে অঝোরে কাঁদা শুরু করলেন সংগীতশিল্পী মিলা

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে অনিয়মিত হয়ে পড়েন তিনি। তবে এতে তার সুখ হয়নি। সংসার জীবনে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার হয়ে সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

সম্প্রতি তিনি তার ফেসবুক ভেরিফায়েড পেজে অতীতের অনেক ঘটনা তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তিনি জানান, বিবাহিত জীবনে তার ওপর কেমন নির্যাতন চালিয়েছিলেন তার স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবার। শুধু তাই নয়, নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামীর বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়ার জন্য তার প্রতি আসা হুমকির কথাও জানান। এমনকি বাথরুম থেকে নগ্ন অবস্থায় টেনে বের করে এনে মানুষের সামনে শাশুড়ির অকথ্য গালিগালাজ করার কথাও জানান।

আর এবার ন্যায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করার কথা জানা তিনি। আজ বুধবার মিলা তার ফেসবুক পেজে এমনটাই ঘোষণা দিয়েছেন। এতে সবাইকে পাশে থাকার আহ্বন জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে এসে বিবাহিত জীবনে তার ওপর নির্যাতনের চিত্র তুলে ধরেন মিলা। স্বামী বৈমানিক পারভেজ সানজারি ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরতেই অঝোরে কাঁদা শুরু করেন।

বুধবার (২৪ এপ্রিল) বিকেল ৪টায় রাজধানীর বেইলি রোডের একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মিলা বলেন, ‘আমাকে প্রায় বাসা থেকে বের করে দিতো।’ আর এই কথা বলার পরই অঝোরে কাঁদা শুরু করেন মিলা। এরপর স্বাভাবিক কথা বলার চেষ্টা করলেও কিছুক্ষণ পর পর কান্নায় ভেঙে পড়েন তিনি।