হঠাৎ গোপন বৈঠকে তিন খান

সালমান খান, শাহরুখ খান ও আমির খান। তিনজনই বাণিজ্যসফল অভিনেতা। তিন দশক ধরে বলিউডে রাজত্ব করছেন তারা। আশি ও নব্বইয়ের দশক থেকে ইন্ডাস্ট্রিতে তাদের বিচরণ। মাঝেমধ্যে মনমালিন্য হলেও দিনশেষে তাদের আচরণ ভালো বন্ধুর মতোই!

সাম্প্রতিক সময় তাদের কেরিয়ার একটু নিম্নমুখী।তাই অতীতের সব খারাপ লাগা ভুলে আবার এক হয়েছেন শাহরুখ, সালমান, আমির। একে অপরের ছবিতে ক্যামিও করছেন। এগিয়ে যাচ্ছেন বন্ধুর ছবির প্রচারেও। দীর্ঘদিন যাবত আলাদা আলাদা সিনেমাতে অভিনয় করলেও আজ অবদি একসঙ্গে দেখা মিলেনি এই তিন তারকার। ইতোপূর্বে সালমান-শাহরুখ কিংবা সালমান-আমিরকে একসাথে পর্দায় দেখা গেলেও আমির-শাহরুখকে একসাথে দেখা যায়নি।

সম্প্রতি আমির ও সালমানকে দেখা যায় কিং খানের অন্দরমহলে। শাহরুখ খানের বাড়ি মন্নতে দীর্ঘ সময় নিয়ে আলোচনা করেছেন তারা। সূত্রের খবর তারা নাকি সন্ধ্যা থেকে রাত আটটা পর্যন্ত বাদশার বাড়িতে বৈঠক করেছেন। তবে আপাতত এই খবরে মুখরিত বলিউডের আনাচ কানাচ। এখন এই আলাপচারিতা নিয়ে জল্পনা তুঙ্গে। কেউ বলছেন, নতুন ছবির খবর আর কিছুদিনের মধ্যেই প্রকাশ পাবে। যদি তাই হয়, তাহলে তো ২০১৯ ভারতীয় ছবির জগতে মাইলস্টোন হয়ে থাকবে।

কারও মত, তিন খানেরই শেষ ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। নিজেদের কেরিয়ার নিয়েই নাকি আলোচনায় বসেছিলেন শাহরুখ-সালমান-আমির। অদূর ভবিষ্যতে হয়তো একসঙ্গে কাজ করতে চলেছেন তিন খান। তারই আলোচনা পর্ব সারতে গোপন বৈঠক বসেছিল মান্নাতে। তবে তাদের এই সাক্ষাতের মূল কারণ কী, সে সম্পর্কে নিশ্চিত ভাবে এখনো কিছু বলা যাচ্ছে না।