অবশেষে জামিন পেলেন হিরো আলম

বর্তমান সময়ের আলোচিত ও সমালোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জামিন দিয়েছেন আদালত। এর আগে স্ত্রীকে মারপিট ও যৌতুকের মামলায় আটক করা হয় আশরাফুল আলম ওরফে হিরো আলমকে।

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার হিরো আলমের পক্ষে করা জামিন আবেদন মঞ্জুর করেন।

এদিকে মামলার বাদী হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম জামাইয়ের বিরুদ্ধে দায়ের করার মামলাটি আপস করায় ও তার স্ত্রী সুমি বেগম স্বামীর সঙ্গে সংসার করতে চাওয়ার কারণে আদালত এ জামিন আবেদন মঞ্জুর করেন।

এ ব্যাপারে আসামি হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন এ তথ্য নিশ্চিত করে জানান, হিরো আলমের জামিন আবেদন শুনানির সময় তার স্ত্রী সুমি বেগম উপস্থিত ছিলেন। জামিন শুনানিকালে তিনি কোন আপত্তি জানাননি।

এ সময় আইনজীবী আরও জানান, স্ত্রী সুমি বেগম আদালতকে বলেছেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়। তিনি এখন স্বামীর সঙ্গে সংসার করবেন’।

অবশ্য এসময় আদালতে হিরো আলমও উপস্থিত ছিলেন। তবে আদালত তার কোন বক্তব্য শোনেননি।

এর আগে গত ৬ মার্চ যৌতুকের দাবিতে স্ত্রী সুমি বেগমকে মারপিট ও নির্যাতনের অভিযোগ এনে হিরো আলমের বিরুদ্ধে তার শ্বশুর সাইফুল ইসলাম বগুড়ায় সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরেই রাতেই পুলিশ হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ।