আইপিএলের ফাইনাল ম্যাচের ভেন্যু পরিবর্তন!

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে। কিন্তু শেষ পর্যন্ত চেন্নাইয়ের মাঠে আইপিএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে না।

যদিও এর নিতে হবে স্টেডিয়াম কর্তৃপক্ষকেই। কেননা কিছু কারণে চিদম্বরম স্টেডিয়ামের আই, জে এবং কে- এই তিনটি স্ট্যান্ড তথা গ্যালারিতে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে স্টেডিয়াম কর্তৃপক্ষ।

যার ফলে চেন্নাইয়ের এই স্টেডিয়ামের এই তিনটি গ্যালারি ফাঁকা থাকে। তবে এখনই এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছে না আইপিএল গভর্নিং কাউন্সিল। বন্ধ থাকা তিন গ্যালারি খুলে দেওয়ার কথা বলেছে তারা। যদি স্টেডিয়াম কর্তৃপক্ষ এমনটি না করে তাহলে আইপিএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

এ প্রসঙ্গে বিসিসিআইয়ের অ্যাডমিনিস্ট্রেশন কমিটির চেয়ারম্যান ভিনোদ রায় বলেন, ‘দেখুন স্টেডিয়ামের তিনটি গ্যালারিতে তালা ঝুলছে। এ ব্যাপারে স্টেডিয়াম কর্তৃপক্ষ আমাদের পরিষ্কার কিছুও বলছে না। তারা যদি আমাদের এ ব্যাপারে যথাযথ ব্যাখ্যা না দেয়, তাহলে এ মাঠে আমরা ফাইনাল খেলাতে পারবো না। পরিবর্তিত ভেন্যু হিসেবে হায়দ্রাবাদ এবং ব্যাঙ্গালুরুর কথা ভাবা হয়েছে।’