আজ বিয়ের পিঁড়িতে বসছেন মুমিনুল

আজ বিয়ের পিঁড়িতে বসছেন মুমিনুল। দিনক্ষণ আগেই চূড়ান্ত ছিল। বিয়ের দিনই পড়েছে মুমিনুলের দল রূপগঞ্জের গুরুত্বপূর্ণ ম্যাচটা। ম্যাচের ভেন্যু সাভারের বিকেএসপি! তবে বিয়ের জন্য প্রিমিয়ার লিগের একটি ম্যাচ খেলা হচ্ছে না বাংলাদেশের টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যানের। যদিও বিয়ের দিন যেন প্রিমিয়ার লিগের লিজেন্ডস অব রূপগঞ্জের ম্যাচ না দেয়া হয় সেজন্য ব্যক্তিগতভাবে অনুরোধ করেছিলেন লিগের আয়োজক কমিটির কাছে।

মুমিনুলের দল রূপগঞ্জের গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু সাভারের বিকেএসপি! সেখান থেকে বসুন্ধরার বাসায় ফিরে তৈরি হয়ে মিরপুরের পিএসসি কনভেনশন হলে যাওয়ার ঝুঁকিটা আর নিতে চাননি তিনি। তাই ম্যাচটা খেলা হচ্ছে না। তাই সিদ্ধান্ত পরিবর্তন করলেন তিনি। প্রথমে ভেবেছিলেন ম্যাচ খেলে রাতে বসবেন বিয়ের পিঁড়িতে। ফলে ফর্মে থাকা মুমিনুলকে ছাড়াই আজ দোলেশ্বরের বিপক্ষে নামতে হবে রূপগঞ্জকে।

এদিকে, নতুন জীবনের জন্য দেশের মানুষের দোয়া চেয়েছেন মমিনুল। আকদ সেরে ফেলা মুমিনুল বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন আজ রাতে। কনে ফারিহা বাশারের বাসা মিরপুর ডিওএইচএসে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

মুমিনুলের স্ত্রীর আরেকটি পরিচয় আছে। সে ক্লাব ক্রিকেটের পরিচিত মুখ সৈকত আলীর শ্যালিকা। বিকেএসপিতে মুমিনুল ও সৈকত একই কক্ষে থাকতেন। আর তার মাধ্যমেই মুমিনুল পরিচিত হন ফারিহার সঙ্গে। এরপর দু’জনের চার বছরের প্রেমের সম্পর্ক এবং শুভ পরিণতি।