ইয়াবাসহ সাবেক ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

মাদক বিক্রির অভিযোগে ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ শাহীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ ৯ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টায় ৮ নম্বর পৌর এলাকার ওসমানিয়া জামে মসজিদের পাশ থেকে ২০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয় তাকে।

এদিকে ভোলা জেলা ছাত্রলীগের সাবেক এই সভাপতি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত এবং নিজেও মাদক গ্রহণ করেন বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে আজ দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে ভোলা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ জানান, সপ্তাহব্যাপী ৮-১৩ এপ্রিল অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা শাখার টিম জেলার সদর রোডে দায়িত্ব পালন করেছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই শান্তুনো দেবনাথ ও সদর থানার এসআই শহিদুল ইসলামসহ একটি টিম ওসমানিয়া জামে মসজিদের পাশে ফাঁকা রাস্তায় মোস্তাক আহমেদ শাহীনকে ২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

এরপর জানা যায়, তিনি ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

এ সময় শাফিন মাহমুদ আরও জানান, মোস্তাক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত এবং নিজেও মাদক গ্রহণ করেন। তার বিরুদ্ধে মাদ্রকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে ভোলা পুলিশ সুপারের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। এ অভিযান চলমান থাকবে বলে জানান মীর শাফিন মাহমুদ।