এবার সিয়াম-পরীমনির ‘বিশ্বসুন্দরী’

বর্তমানে বাংলাদেশের জন‌প্রিয় না‌য়িকা পরীম‌নি‌কে এবার দেখা যা‌বে ‘বিশ্বসুন্দরী’ ছবি‌তে। এতে তার বিপরী‌তে অভিনয় কর‌বেন সিয়াম আহ‌মেদ। এর মধ্যদি‌য়ে প্রথমবা‌রের ম‌তো জু‌টি হ‌তে যা‌চ্ছেন পরী-‌সিয়াম। ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি নির্মাণ কর‌ছেন ছোটপর্দার জন‌প্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী।

আজ (৩ এপ্রিল) বুধবার বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বিশ্ব সুন্দরী’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানেই নায়ক-নায়িকার বিষয়টি খোলাসা করা হয়।

এদিকে ‘বিশ্বসুন্দরী’ ছবির পরিচালক চয়নিকা চৌধুরীর সঙ্গে পরীমনি ও সিয়াম। ‘বিশ্ব সুন্দরী’ ছবির চিত্রগ্রহণে থাকবেন কামরুল হাসান খসরু। ছবি প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লি.।

ছবিটি প্রসঙ্গে সিয়াম বলেন, ‘চয়নিকা দিদির অনেক নাটকেই অভিনয় করেছি আমি। এবার সৌভাগ্যক্রমে তার প্রথম ছবিতেও নায়ক হতে পেরেছি। আশা করি ভালো কিছুই হবে।’

এ সময় পরীমনি বলেন, ‘চয়নিকা দিদি দারুন একজন মানুষ। তিনি ছবি নির্মাণ করছেন আর সেই ছবির নায়িকা আমি। এটা অবশ্যই আনন্দের। সেই সঙ্গে সিয়ামের সঙ্গে প্রথম কাজ। আশা করি দারুন কিছু হবে।’

ইতিমধ্যে সিয়াম অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। তিনটি ছবিই বক্স অফিসে যেমন হিট করেছে, তেমনি লোকের প্রশংসাও কম জুটেনি! তিনটি ছবির দুটিতে তার বিপরীতে দেখা গেছে পূজা চেরীকে, এবং অন্যটিতে আছেন নুসরাত ইমরোজ তিশা। কিন্তু এবার তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে চিত্রনায়িকা পরীমনিকে!

এ ব্যাপারে পরিচালক চয়নিকা চৌধুরী জানায়, বিশ্ব সুন্দরী’র গল্প প্রেমের। যেখানে মানবতার কথা বলা হয়েছে। জীবনের গল্প বলা হয়েছে। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের। সেটাই শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠবে।