ওজিলের আমন্ত্রণে সাড়া দিলেন শাহরুখ

সম্প্রতি জার্মান ফুটবলার, আর্সেনাল তারকা মেসুত ওজিল ও তার বাগদত্তা আমিনি গালসের সঙ্গে কিং খানের ‘ফ্যানবয়’ মুহূর্ত দেখল বিশ্ববাসী।

এদিকে ডেকান ক্রনিকেল জানায়, অভিনয়ে যেমন বিশ্বজুড়ে নামডাক রয়েছে শাহরুখের তেমনই মেসুত ওজিল বিশ্বসেরা ফুটবলারদের একজন। জার্মানির এই তারকা ফুটবলার খেলেন প্রিমিয়ার লিগের আর্সেনাল ক্লাবে। সুপারস্টার শাহরুখ খানের একনিষ্ঠ ভক্ত তিনি।

শাহরুখকে আরও কাছে পেতে লন্ডনে আয়োজিত একটি ম্যাচে বিশেষ আমন্ত্রণ জানানো হয় রোমান্সের রাজাকে। তবে খেলাভক্ত শাহরুখ নিরাশ করেন নি মেসুতকে; সেই আমন্ত্রণ গ্রহণ করেন তিনি। বর্তমানে আইপিএলের কলকাতা নাইট রাইডার্স দলের সহ-মালিক শাহরুখ।

এর আগে গত রবিবার রাতে লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের একটি ম্যাচ দেখেন শাহরুখ খান। এই অভিনেতার ভক্ত হিসেবে আমন্ত্রণ জানান জার্মান খেলোয়াড় মেসুত ওজিল। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে সেই বিশেষ মুহূর্ত শেয়ার করতে ভোলেন নি শাহরুখ খান।

এদিকে বলিউডে আড়াই দশক ধরে রাজত্ব করে চলেছেন শাহরুখ খান। অভিনয় ও পারফরম্যান্স দক্ষতার কারণে বিশ্বজুড়ে রয়েছে তার ভক্ত।

তাছাড়া ‘কোল্ডপ্লে’ শিল্পী ক্রিস মার্টিন, অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, আন্তর্জাতিক হার্টথ্রুব জায়ান মালিক, ‘মার্ভেল’ অভিনেতা হাগ জ্যাকম্যানসহ অনেক তারকাই শাহরুখের ফ্যান। বিশ্বের অন্যতম মোস্ট ফলোড সেলিব্রেটি শাহরুখ, বিশ্বব্যাপী ৩৮ মিলিয়নের বেশি ভক্ত রয়েছে শাহরুখ খানের।