কেকেআর উড়িয়ে আনল ‘বিগ ব্যাশ’ কাঁপানো অজি পেসারকে

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে দুরন্ত ফর্মে কিং খানের কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এমন অবস্থায় দুঃসংবাদ নাইট শিবিরে। ইনজুরির মিছিলটা সময় গড়ানোর সাথে বাড়ছে কেকেআরের।

কজ্বির ব্যাথায় ভুগছেন দলের বড় তারকা আন্দ্রে রাসেল। ক্যারিবীয়ন দৈত্য সুখবর দিলেও নাইটদের দুঃখের খবর দিলেন দক্ষিণ আফ্রিকার পেসার এ্যানরিচ নর্টেজ। ইনজুরির কবলে পড়ে তার আইপিএল শেষ।

এদিকে প্রোটিয়া পেসার দল থেকে ছিটকে যাওয়ার পর তার পরিবর্তে নাইট শিবিরে ভেড়ানো হয় অস্ট্রেলিয়ার পেসার ম্যাট কেলিকে। আইপিএলের ১২তম সংস্করণে অভিষেকের অপেক্ষায় কেলি।

এদিকে ডানহাতি এই বোলার অস্ট্রেলিয়ার হয়ে ১৬টি ফার্স্ট-ক্লাস ম্যাচে শিকার করেছেন ২৪ উেইকেট, পাঁচটি লিস্ট ‘এ’ ম্যাচে তার ঝুলিতে রয়েছে ৩ উইকেট এবং ১২টি টি-টোয়েন্টি ম্যাচ শিকার করেছেন ৮ উইকেট। বিগ ব্যাশ লীগে ২৪ বছর বয়সী কেলী পার্থ স্ক্রচারের প্রতিনীধিত্ব করছেন।

এ বিষয়ে কেকেআরের পক্ষ থেকে বলা হয়, কাঁধে মারাত্নকভাবে চোট পেয়েছেন এ্যানরিচ। তাই তার পরিবর্তে অজি ক্রিকেটারকে দলে ভেড়ানো হয়।

এদিকে চলতি আইপিএলে চোটে জর্জরিত নাইট শিবির। মেঘা আসরটি শুরু হওয়ার আগেই ইনজুরির কারণে নাইট শিবির থেকে ছিটকে গেছেন শিভম মাভি ও কমলেশ নাগরকাটি।

এর আগে গত সোমবার চেন্নাইয়ের কাছে আত্নসমর্পনের পর পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে বাদ পড়েছে, কেকেআর।

আগামীকাল ১২ এপ্রিল শুক্রবার ইডেন গার্ডেনে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নামবে বাদশাহর দল। এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলে চারটিতে জয় পেয়েছে নাইট রাইডার্স। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে নাইট রাইডার্স।