খেলার দিকে মনোযোগ আছে নাকি নেই ওকেই জিজ্ঞাস করুন

গ্যারেথ বলের সময়টা ভালো যাচ্ছেই না। শুধু কি তাই, মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত হিসাব করলে কেবল মাত্র প্রথম দিকে কয়েকটা ম্যাচে ভালো খেলেছিলেন বেল। এরপর আর কোন খবর নেই তার।

এদিকে নতুন কোচ হিসেবে জিনেদিন জিদানের আসার পর যেন গ্যারেথ বেল এখন আরও বেশি করে হারিয়ে গেছেন। পূর্বের তুলনায় সবচেয়ে বেশি ম্যাচ খেলার সুযোগ পেলেও এই তারকা কিছুই করতে পারছেনা।

সর্বশেষ রায়ো ভালেকানোর বিপক্ষেও হেরেছে রিয়াল মাদ্রিদ। আর হারের পর বরাবরের মত খেলোয়াড়দের পক্ষ নেয়া জিদান এদিন যেন একটু ক্ষেপেই গেলেন।

ম্যাচ শেষে জিদান বলেন, ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আমরা খারাপ খেলেছি। গোল করতে না পাড়লে অন্তত গোলের সুযোগ তৈরি করার চেষ্টা করার উচিত ছিল। তবে দলকে দোষ দিয়ে লাভ নেই। হারের দায় আমিই নিচ্ছি।

হারের দায় জিদান নিলেও খেলোয়াড়দের সমর্থন করেননি তিনি। বিশেষ করে গ্যারেথ বেলের উপর যেন ক্ষোভটা ছিল সবচেয়ে বেশি। মাঠে একেবারেই নিষ্প্রভ থেকেছেন তিনি। এরপর ম্যাচ শেষে টিম বাসে না গিয়ে প্রাইভেট কারে করে গিয়েছেন এই তারকা।

জিদান বলেন, আমি সব সময় খেলোয়াড়দের সমর্থন করি। কিন্তু আজকে তা করতে পারবো না। আমি জানিনা বেলের কি হয়েছে। ওরকি খেলার দিকে মনোযোগ আছে নাকি নেই ওকেই জিজ্ঞাস করুন।