গেইলের পাঞ্জাবকে উড়িয়ে দিল ধোনির চেন্নাই

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ শনিবার (৬ এপ্রিল) দিনের প্রথম ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৬০ রান করে চেন্নাই। ১৬১ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৮ রান করে পাঞ্জাব। যার ফলে ২২ রানে জয় পায় চেন্নাই।

পাঞ্জাবের হয়ে রাহুল ৫৫, গেইল ৫, মায়াঙ্ক ০, সরফরাজ ৬৭ ও মিলার ৬ রান করেন। চেন্নাইয়ের হয়ে হরভজন, কাগেলেইজন ২টি করে ও চাহার ১টি উইকেট শিকার করেন।

এর আগে চেন্নাইয়ের হয়ে ওয়াটসন ২৬, ডু প্লেসিস ৫৪, রায়না ১৭ রান করেন। অন্যদিকে ধোনি ৩৭ ও রাইডু ২১ রানে অপরাজিত ছিলেন। পাঞ্জাবের হয়ে রবিচন্দ্রন অশ্বিন ৩টি উইকেট শিকার করেন।

চেন্নাই সুপার কিংস একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা, দীপক চাহার, স্কট কাগেলেইজন, হরভজন সিং, ইমরান তাহির।

কিংস ইলিভেন পাঞ্জাব: লুকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগারওয়াল, সরফরাজ খান, ডেভিড মিলার, মান্দিপ সিং, স্যাম কুরান, রবিচন্দ্রন অশ্বিন, আন্ড্রু টাই, মুরগান অশ্বিন, মোহাম্মদ সামি।