গ্যারেথ বেলের জন্য রিয়ালের কত খরচ হল

রিয়াল মাদ্রিদের ইতিহাসে সবচেয়ে দামী সাইনিং ছিল গ্যারেথ বেল। ক্রিশ্চিয়ানো রোনালদোর পর তাকেই রিয়াল মাদ্রিদ কিনেছিল রেকর্ড গড়ে। তাকে কিনতে খরচ হয়েছিল ১০০ মিলিয়ন ইউরো।

শুধু তাই নয়, গ্যারেথ বেল রিয়ালে আসার পর তার প্রতি রিয়ালের খরচ হয়েছে ২৩৬ মিলিয়ন ইউরো।

১৩-১৪ মৌসুমে খরচ হয়েছে- ৩৪.৮ মিলিয়ন ইউরো
১৪-১৫ মৌসুমে খরচ হয়েছে- ৩৪.৮ মিলিয়ন ইউরো
১৫-১৬ মৌসুমে খরচ হয়েছে- ৩৪.৮ মিলিয়ন ইউরো
১৬-১৭ মৌসুমে খরচ হয়েছে- ৪৩.৮ মিলিয়ন ইউরো
১৭-১৮ মৌসুমে খরচ হয়েছে- ৪৩.৮ মিলিয়ন ইউরো
১৮-১৯ মৌসুমে খরচ হয়েছে- ৪৩.৮ মিলিয়ন ইউরো

১৩-১৪ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ০.৮ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ১.৬ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ১০ হাজার ৪৫৬ ইউরো।

১৪-১৫ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ০.৭ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ২ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ৮ হাজার ৬১৮ ইউরো।

১৫-১৬ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ১.১ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ১.৮ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ১৪ হাজার ৯৪৮ ইউরো।

১৬-১৭ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ১.৬ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ৪.৯ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ২২ হাজার ৬১২ ইউরো।

১৭-১৮ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ১.১ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ২.১ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ১৮ হাজার ৫৪৩ ইউরো।

১৮-১৯ মৌসুমে প্রতি ম্যাচে তার প্রতি খরচ ছিল- ১ মিলিয়ন ইউরো- প্রতি গোলের মুল্য পড়েছে ২.৮ মিলিয়ন ইউরো- প্রতি মিনিটে খরচ হয়েছে ১৬ হাজার ১৭২ ইউরো।