চলন্ত বাসে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

আজ সন্ধ্যা নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণের চেষ্টাকারীসহ গাড়ির চালক ও হেলপারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আজ ৮ এপ্রিল সোমবার সন্ধ্যা ৬টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় রজনীগন্ধা পরিবহনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ।

এ ব্যাপারে পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার দশম শ্রেণির স্কুলছাত্রী সন্ধ্যার দিকে প্রাইভট পড়া শেষে মায়ের জন্য টেইলারি কাজের সুতা কেনার জন্য ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক থেকে শিমরাইল মোড় যাওয়ার জন্য রজনীগন্ধা পরিবহনে ঢাকা-মেট্রো-ব-১৫-১৮৪৯ নং বাসে উঠে। বাসটি মহাসড়কের শিমরাইল ইউটার্ন (ডাচবাংলা ব্যাংক) এলাকায় এলে সকল যাত্রীরা নেমে যায়।

এ সময় মেয়েটি শিমরাইল মোড়ের ফুটওভার ব্রিজের নামার জন্য বাসের হেলপারকে বলে। এ সময় সোলেমান (২২) নামে যুবক মেয়েটি জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় আত্মচিৎকার করতে চাইলে মেয়েটির গলা টিপে ধরে ধর্ষণের চেষ্টাকারী সোলেমান।

এরপর গাড়ি কাঁচপুর সেতুর নিচে নিয়ে গেলে মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন ধর্ষণের চেষ্টাকারী সোলেমান, গাড়ির চালক হাবিবুর রহমান (৪২) ও হেলপার জয়কে (২৩) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এরপর পুলিশ রজনীগন্ধা পরিবহনের ওই বাসটি জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহিন শাহ পারভেজ।

এদিকে গ্রেফতারকৃত সোলেমান পটোয়াখালী জেলার বাউফল থানার কামারপাড়া এলাকার লোকমান সরকারের ছেলে। সে ঢাকার যাত্রবাড়ী মীরহাজারীবাগ এলাকায় থাকে।