জীবনের ভিক্ষার পর, পুলিশের দারস্থ হলেন অভিনেতা জয়

রাজধানী বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকান্ডে মানবিকতার পরিচয় দেওয়া ক্লাস ফাইভে পড়ুয়া নাঈম। অধিকাংশ মানুষ যেখানে ছবি তুলতে ব্যস্ত ছিল সেখানে যেন ব্যতিক্রম শিশুটি। অনেকে ফেসবুকে শিশুটির ছবি শেয়ার দিয়ে তার কাজের প্রশংসা করেছেন। আর সেই নাঈমকে একটি অনুষ্ঠান করতে গিয়ে বিপাকে পরেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

এ ঘটনায় নিজের জীবনে নিরাপত্তার অভাব ও হুমকি পাচ্ছেন বলে এক ভিডিওবার্তায় জানিয়েছেন।

ভিডিওবার্তায় শাহরিয়ার নাজিম জয় জানান, আমি বাঁচতে চাই, থাকতে চাই, কাজ করতে চাই। আমি মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী, সবার প্রতি সবার কাছে আমার জীবন ভিক্ষা চাই। যে ধরনের হুমকি পাচ্ছি সে ধরনের হুমকি নিয়ে আসলে বেঁচে থাকা মুশকিল। আপনারা সবাই ভালো থাকবেন ও আমাকে ক্ষমা করবেন। আমি একটি কথা আপনাদের খুব দৃঢ়ভাবে বলতে চাই এই যে নাঈম ছেলেটির আমি সাক্ষাৎকার নিয়েছি… আমি সবসময় সাক্ষাৎকারের অনুষ্ঠান করি, কিন্তু আমি আল্লার কসম দিয়ে বলছি যে নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দেইনি।

জয়ের দাবি, ফেসবুকে তার আইডি হ্যাকড হয়েছে। তার আগে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এর বাইরেও মোবাইলে বিভিন্ন অ্যাপ থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এ ঘটনায় তার জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর রূপনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন জয়। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।