ট্রেনের ধাক্কায় ধুমড়ে মুচড়ে গেল ট্রাক, ৩ জনের মর্মান্তিক মৃত্যু

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরু বোঝাই পিকআপ ট্রাক উল্টে চালকসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ট্রাকে থাকা দু’টি গরুরও মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের কাছে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আরএমও ডা. সমুনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, পিকআপ ট্রাকের চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য্য (৪০)। গরু ব্যবসায়ী পাকুড়িয়া গ্রামের বিষা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)।

বিষয়টি নিয়ে কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) পাশ্ববর্তী উল্লপাড়া উপজেলার হাটে যাচ্ছিল। পথে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত এবং ট্রাকে থাকা ২ গরু ব্যবসায়ী আহত হয়।

আহতদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

তিনি জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।