ডেভিড নেরেসে আটকে গেল জুভেন্টাস

উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলা নিয়ে শঙ্কা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে সব শঙ্কা উড়িয়ে দিয়ে মাঠে নেমেছিলেন তিনি। গোলও করেছেন দলের হয়ে। তবে তার দল জিততে পারেনি। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

আয়াক্সের মাঠে অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই দারুণ এক শট নিয়েছিলেন রোনালদো। তবে বলটি বারপোষ্টের একটু উপর দিয়ে উড়ে গেলে বেঁচে যায় স্বাগতিকরা।

তবে ম্যাচে জুভেন্টাসের থেকে বেশি আক্রমন করে স্বাগতিকরাই। বেশ কয়েকবার বিপজ্জনক অবস্থানেও চলে গিয়েছিল তারা। ম্যাচের ১৮ মিনিটে তেমনই একটি আক্রমনে জুভেন্টাসকে বাঁচায় তাদের গোলকিপার। ২৪ মিনিটের সময় ডিবক্সের ভেতর থেকে হঠাৎ শটে বল লক্ষ্যে রাখতে পারেনি আয়াক্সের ডি লিট।

আয়াক্স আক্রমন করে গেলেও প্রথম গোলটি পায় জুভেন্টাসই। ম্যাচের ৪৫ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর উড়ন্ত হেডে এগিয়ে যায় জুভেন্টাস। জোয়াও ক্যান্সেলোর ক্রসে অনেকটা উড়ে গিয়ে হেডে বল আয়াক্সের জালে জড়ান রোনালদো। বিরতি পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থাকে তারা।

তবে বিরতি থেকেই ব্রাজিলিয়ান তারকা ডেভিড নেরেসের ম্যাজিকে সমতায় ফেরে আয়াক্স। বল অনেকটাই নিজের কন্ট্রোলে রেখে এগিয়ে এসে জুভেন্টাসের চার তারকাকে বোকা বানিয়ে দুর্দান্ত এক শটে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান তারকা।

৫০ মিনিটের সময় আরেকবার জুভেন্টাসের জালে বল পাঠিয়েছিলেন ডেভিড নেরেস। তবে এবার অফসাইডের কারণে বাতিল হয়ে যায় গোলটি।

ম্যাচের বাকিটা সময়ে দুই দলই বেশ কিছু আক্রমন করলেও আর কোন গোল না হলে ম্যাচটি শেষ হয় ১-১ গোলের সমতায়।