তৃতীয় শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, গ্রেফতার নানা

নওগাঁ জেলার মিরপুরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় সেই নানা ওসমান আলী ওরফে হামারকে (৬৫) নওগাঁ থেকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার ভোরের দিকে নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ডাবুলি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে গ্রেফতার হামার নওগাঁর পত্নীতলা উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত নছিমদ্দিনের ছেলে। তিনি কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ছিলেন।

ওই আশ্রয়ণ প্রকল্পে সম্পর্কে নানা হামার ১২ বছরের এক শিশুকে পাশবিক নির্যাতন চালায়। এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ১ এপ্রিল ভিকটিমের মা বাদী হয়ে হামারকে একমাত্র আসামি করে মিরপুর থানায় একটি মামলা করেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করেন প্রতিবেশী ষাটোর্ধ্ব ওসমান আলী। এতে ওই ছাত্রী সাতমাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে শিশুটির মা বাদী হয়ে গত সোমবার (১ এপ্রিল) ওসমান আলীকে একমাত্র আসামি করে মিরপুর থানায় মামলা করেন।

তিনি বলেন, মামলার পর থেকে ওসমান গা ঢাকা দেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন খান নওগাঁর মহাদেবপুরের ডাবুলি গ্রাম থেকে ওসমানকে গ্রেফতার করেন।

এ সময় তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকেল ৩টায় আসামি ওসমানকে কুষ্টিয়ার মুখ্য মহানগর হাকিমের আদালতে তোলা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।