নাতিকে শেষ বিদায় জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী

গত রবিবার শ্রীলঙ্কার রাজধানীতে ইস্টার সানডে উদযাপনের সময় গির্জা ও হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনায় নিহত জায়ান চৌধুরীর মরদেহ দেখতে তার নানা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের রাজধানীর বনানীর বাসায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২৪ এপ্রিল বুধবার দুপুর ১২ টা ৪২ মিনিটের দিকে শ্রীলঙ্কা থেকে তার মরদেহ বহনকারী উড়োজাহাজ হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এদিকে আজ বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত হবেন ছোট্ট শিশু জায়ান চৌধুরী।

জানা যায়, জায়ান উত্তরা রাজধানীর সানবিম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাত ভাই শেখ সেলিম। তাই পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে বাবা-মায়ের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হয়ে যেত জায়ানকে। জায়ানে অকাল মৃত্যু দাগ কেটেছে প্রধানমন্ত্রীকে।

এর আগে গতকাল মঙ্গলবার সরকারি সফর শেষে ব্রুনেই থেকে দেশে ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেই নাতির শোকে কাতর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমকে সান্ত্বনা দিয়েছেন বড় বোন শেখ হাসিনা। এ সময় ভাই শেখ সেলিমের ঘাড়ে হাত রেখে প্রধানমন্ত্রীকে কাঁদতে দেখা যায়।