পার্টিতে বন্ধুদের সামনে নাচতে রাজি না হওয়ায় সুন্দরী স্ত্রীকে যা করল স্বামী

বাড়িতে কিছুদিন পরপরই পার্টি দিতেন স্বামী। সেই পার্টিতে হাজির হতেন স্বামীর বন্ধুরা। তাদের সামনে নাচতে হত গৃহবধূকে। তবে শেষবার নাচতে রাজি না হওয়াতেই ঘটে গেল মারাত্মক ঘটনা। বেধরক পিটিয়ে মাথার চুল ন্যাড়া করে দিয়েছে স্বামী। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরে।

আসমা আজিজ নামে ওই নারী সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে অভিযোগ করেন থানায় মামলা করলেও তারা গড়িমসি করছে। ভিডিওটি ভাইরাল হয়ে যায় ফেসবুকে। তারপরই পাকিস্তানের অভ্যন্তরীণ প্রতিমন্ত্রী শাহরিয়ার আফ্রিদির নির্দেশে তড়িঘড়ি করে ব্যবস্থা নেয় পুলিশ।

তবে পুলিশ ওই নারীর অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, আসমার অভিযোগ পেয়েই পুলিশের একটি দল তাদের বাড়িতে যায়। কিন্তু বাড়িটি তালাবন্ধ ছিল।

আসমা বলেন, তার স্বামী মিয়া ফয়সাল লাহোরে অভিজাত এলাকায় প্রতিরক্ষা কর্মীদের আবাসনে বসবাস করতেন। সেখানেই তার স্বামী পার্টি দেন। সেই পার্টিতে সবার সামনে নাচতে বলেন। আগে অনেকবার এই কাজ করলেও এবার রাজি না হওয়ার ক্ষিপ্ত হয়ে তার স্বামী তাকে নগ্ন করে মারধর করে এবং চুল কেটে দেয়। এই ঘটনায় স্বামীকে সাহায্য করেন কর্মচারী রশিদ আলী।

এসময় তাকে খুনের হুমকিও দেওয়া হয়। পরে পুলিশের কাছে অভিযোগ জানিয়ে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানানোর সিদ্ধান্ত নেন আসমা।

তার স্বামী অবশ্য বলেন, দুজনেই নেশা করেছিলেন তখন। সে সময় আসমা নিজেই নিজের চুল কাটছিল। সে কেবল তাকে সাহায্য করছিল। তবে পুলিশ আসমা আজিজের গায়ে আঘাতের চিহ্ন পেয়েছে।