বাংলাদেশের বিশ্বকাপ জার্সির দাম ও কোথায় পাওয়া যাবে জেনে নিন

আগামী ৩০ মে ইংল্যান্ডে পর্দা উঠতে যাচ্ছে এবারের ওয়ানডে বিশ্বকাপের। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে এরই মধ্যে দল ঘোষণা করেছে বাংলাদেশ। এদিকে বিশ্বকাপে বাংলাদেশ কেমন জার্সি পরে খেলবে সেটা নিয়ে ভক্তদের প্রশ্নের শেষ নেই।

বাংলাদেশের বিশ্বকাপ জার্সি প্রায় তৈরি হয়ে গেছে বলেই জানিয়েছেন ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের’ ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার আহমেদ সেন্টু। একই সঙ্গে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি কোথায় পাওয়া যাবে সেটাও জানিয়েছেন তিনি। সেই সঙ্গে জার্সির দামও জানিয়েছেন তিনি।

বাংলাদেশের বিশ্বকাপ জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১১৫০ টাকা (ভ্যাট+ট্যাক্স সহ)। মূল জার্সির পাশাপাশি পাওয়া যাবে আওয়ে জার্সিও। বাংলাদেশের বিশ্বকাপ জার্সি ‘অঞ্জনস’ ও ‘জেন্টলপার্ক’ এর প্রায় শতাধিক আউটলেটে বিক্রি হবে। এছাড়াও অনলাইনে ভক্তরা জার্সি কিনতে পারবেন।

ক্রিকশপ বিডি (Crickshop BD) ও জার্সি ফ্রিক বিডি (Jersey Freak BD) এই দুই অনলাইন প্রতিষ্ঠান তাদের বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশের বিশ্বকাপ বিক্রি করবে। ভক্তরা ডিমানি (Dmoney) এপের মাধ্যমে জার্সি কিনতে পারবেন।

এছাড়াও প্রবাসী দর্শকরা ম্যাচ ভেন্যুর বাইরে থেকে জার্সি ক্রয় করতে পারবেন। ম্যাচ ভেন্যু ও ভেন্যুর বাইরে আইসিসির অফিসিয়াল স্টোরেও বাংলাদেশের জার্সি বিক্রির পরিকল্পনা করছে স্পোর্টস এন্ড স্পোর্টজ।