কোকো’র স্ত্রীকে বিএনপির নেতৃত্বে বসানোর চেষ্টা: আসিফ নজরুল

সম্প্রতি দেশের একটি বিষয় এখন আলোচিত হচ্ছে। তাহলো কারাবন্দি খালেদা জিয়া প্যারোলে মুক্তির। বিষয়টি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দুর্নীতির মামলায় দণ্ড নিয়ে কারাবন্দি খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করলে তখন তা নিয়ে ভাববেন তারা।

তিনি বলেন, ‘প্যারোল পেতে হলে তাকে একটি সুর্নির্দিষ্ট কারণ দর্শিয়ে আমাদের কাছে আবেদন করতে হবে। তিনি আবেদন করলে আমরা তখন চিন্তা করব।’

তবে এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে এখনও কোন ধরনের সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে বিএনপি নেতারা বলছেন, এ বিষয়ে আমরা আলোচনা করে ভেবে দেখব। বিএনপির একাধিক নেতা জানান, এটা খালেদা জিয়ার একান্ত নিজস্ব সিদ্ধান্ত। তিনি যা ভালো মনে করেন তাই করবেন।

বিষয়টি নিয়ে যখন আলাপ-আলোচনা করছে। তখনই রবিবার (৭ এপ্রিল) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল তার নিজের ফেসবুক পেইজে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

আসিফ নজরুলের স্ট্যাটাসটি বিডি২৪রিপোর্টের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল:-

‘আওয়ামী লীগের একটা গৃহপালিত বিএনপি দরকার। আমার ধারনা এটা করার চেষ্টা হচ্ছে বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে পুজি করে। আর এটা সম্পন্ন করা হবে আরাফাত রহমান কোকো-র স্ত্রীকে বিএনপির নেতৃত্বে বসানোর চেষ্টা করে।’