বড় চমকে বিশ্বকাপের জন্য পছন্দের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করলেন বুলবুল

চলতি বছরের মে মাসে ইংল্যান্ডে পর্দা উঠতে যাচ্ছে এবারের ওয়ানডে বিশ্বকাপের। আর আসন্ন এই বিশ্বকাপকে সামনে রেখে আগামী ১৮ এপ্রিল দল ঘোষণা করবে বাংলাদেশ।

তবে এর আগে নিজের পছন্দের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছেন জাতীয় দলের প্রথম অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুল। তিনি তার স্কোয়াডে ইমরুল কায়েস ও তাইজুল ইসলামকে রাখলেও রাখেননি সৌম্য সরকারকে।

তাইজুলকে স্কোয়াডে রাখার ব্যাপারে বুলবুল বলেন, ‘ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপ বলেই সব ম্যাচ জেতাতে শুধুমাত্র পেস বোলাররাই সবচেয়ে বড় ভূমিকা রাখবেন-এমন চিন্তা নিয়ে যারা দল গড়ছেন তাদের সঙ্গে আমি পুরো একমত নই।’

তিনি আরো বলেন, ‘আমি নিশ্চিত বিশ্বকাপের জন্য প্রায় সবগুলো দলই স্পিনারদের ওপরও জোর দিবে। বিশেষ করে একজন লেগস্পিনারকে দলে রাখবে প্রায় সবগুলো দল। আর আমাদের যেহেতু কোন লেগস্পিনার নেই। তাই আমি দলে অ্যাওয়ে স্পিনার হিসেবে তাইজুল ইসলামকে নিতে চাই।’

বুলবুলের চোখে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন।