বিশ্বকাপে আমিরকে না পেয়ে মুখ খুললেন আফ্রিদি

বিশ্বকাপের দল অনেকটা হুট করেই ঘোষণা করে পাকিস্তান দল। ভারত-বাংলাদেশের পরে নিজেদের দল ঘোষণা করলো পাকিস্তান দল। দ্বাদশ বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে পাকিস্তান ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। কিন্তু যেখানে সুযোগ হয়নি দুই পরীক্ষিত সেনানী মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজের। আর তাদের বাদ পড়া নিয়ে হতাশা ব্যক্ত করেছেন সাবেক খেলোয়াড় শহীদ আফ্রিদি।

তবে দল ঘোষণা নিয়ে শহীদ আফ্রিদি নির্বাচকদের প্রতি শুভ কামনা জানিয়ে টুইট বার্তা দিয়েছেন। টুইট বার্তায় নিয়ে তিনি বলেন, বিশ্বকাপের মতো বড় মঞ্চের জন্য চূড়ান্ত দল ঘোষণা করতে ক্রিকেট বোর্ডকে নানা বেগ পোহাতে হয়। যারা এবারের দল নির্বাচন করেছেন তাদের প্রতি শুভ কামনা। আমরা আশা করি এই দলই আমাদের বিশ্বকাপ এনে দেবে।

আমিরে না থাকা নিয়ে তিনি আফ্রিদি বলেন, ব্যক্তিগতভাবে আমি ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমিরকে মিস করবো। ইংলিশ কন্ডিশনের জন্য তারা দলকে ভালো কিছু দিতে পারতো।

বিশ্বকাপ দলে আমিরের বাদ পড়া নিয়ে হতাশা প্রকাশ করে শোয়েব আখতারও। তিনি নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে এ হতাশা ব্যক্ত করেন।

টুইটে তিনি লিখেন, আমি পাকিস্তান ক্রিকেট দলের পেস আক্রমণ নিয়ে উদ্বিগ্ন। ইংল্যান্ডের বাউন্সি উইকেটে আমাদের যেসব পেস বোলারদের প্রয়োজন ছিল, তাদের আমরা নিতে পারিনি। যে দলটা দেয়া হয়েছে সেখানে গতির ঝড় তোলার মতো তেমন কেউ নেই।

শোয়েব আরও লিখেন, ইংল্যান্ডের বাউন্সি উইকেটে পাকিস্তানের হয়ে যার গতির ঝড় তোলার কথা ছিল, অথচ তাকেই দলে নেয়া হয়নি। আমিরকে দলে না নেয়াটা আমাদের দূরদর্শিতার অভাব।