বিশ্বকাপ ও ত্রিদেশীয় দলের ম্যানেজার ঘোষণা

আসন্ন বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় আসর সামনে রেখে প্রস্তুতি শেষ মুহূর্তে বাংলাদেশ দলের। এদিকে বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামীকাল বুধবার আয়ারল্যান্ড যাচ্ছে টাইগাররা। এই সিরিজ দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি ও অভিযান শুরু করতে যাচ্ছে লাল-সবুজের দল।

এদিকে প্রায় আড়াই মাসের দীর্ঘ সফর হওয়ায় জাতীয় দলের ম্যানেজার হওয়ার ব্যাপারে অপারগতা প্রকাশ করেছিলেন খালেদ মাহমুদ সুজন।

কিন্তু ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান নিশ্চিত করেছিলেন, বিশ্বকাপে দলের ম্যানেজার সুজনই থাকছেন। ক্রিকেটারদের ভালোমন্দ দেখভাল করার অভিভাবক হিসেবে সুজনই যোগ্য।

এদিকে জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের উপর চাপ কমাতে ত্রিদেশীয় সিরিজের জন্য ম্যানেজারের দায়িত্ব দেয়া হয়েছে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে। আর বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ সুজন।

এ ব্যাপারে ক্রিকেট বোর্ডে উচ্চ পর্যায়ের অতি নির্ভরশীল সূত্র নিশ্চিত করেছে আয়ারল্যান্ডের ত্রিদেশীয় শেষ হওয়ার পর ১৭-১৮ মে’ তে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন খালেদ মাহমুদ সুজন এবং মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। এরপর দেশে ফিরে আসতে পারেন মিনহাজুল আবেদিন নান্নু।