ম্যানসিটিকে হারিয়ে সেমিতে একপা টটেনহামের

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে দুই ইংলিশ জায়ান্টের লড়াইয়ে জিতেছে টটেনহাম। নিজেদের মাঠে অনুষ্ঠিত ম্যাচে টটেনহাম ১-০ গোলে হারিয়েছে ম্যানসিটিকে।

টটেনহামের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে শুরুতেই এগিয়ে যাওয়ার সুবর্ন সুযোগ পায় ম্যানসিটি। ম্যাচের ১০ মিনিটের সময় রাহিম স্টার্লিংয়ের শটে ডিবক্সের ভেতরে হাতে লাগে টটেনহাম তারকা ড্যানি রোজের। ভিডিও রেফারির সাহায্য নিয়ে পেনাল্টির ঘোষণা দেন মাঠ রেফারি।

কিন্তু পেনাল্টি নিতে এসে ম্যানসিটির আর্জেন্টাইন তারকা সার্জিও অ্যাগুয়েরু করেন মিস। তার নেয়া পেনাল্টি ঝাঁপিয়ে পড়ে আটকে দেন টটেনহাম গোলকিপার।

ম্যাচের পুরোটা সময় এই দুই দলই প্রভাব বিস্তার করে খেলার চেষ্টা করলেও পরিপূর্ন সফল হতে পারেনি কেউই। দুই দলই প্রতিপক্ষের গোলমুখে গিয়ে হারিয়ে ফেলছিলেন নিজেদের।

তবে এই হারানো আর খুজে পাওয়ার মাঝেই কাজের কাজটি করে ফেলেন টটেনহাম তারকা সন। ম্যাচের ৭৮ মিনিটে তার বুলেট গতির শট আটকানোর কোন সুযোগই পায়নি ম্যানসিটি গোলকিপার।

ফলে প্রথম লেগে ১-০ গোলের জয়ে সেমিফাইনালে যাওয়ার পথে এক ধাপ এগিয়ে রইল টটেনহাম। এখন চুড়ান্ত পরিণতি হবে ম্যানসিটির মাঠ ইত্তিহাদে।