যত চুরি করেছ মোদি বাবু,সব ইঞ্চিতে ইঞ্চিতে নিয়ে ছাড়ব: মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, বেঁচে থাকলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হিসাব কড়ায়গণ্ডায় নিয়ে ছাড়বো।

সোমবার (৮ এপ্রিল) কোচবিহারের রাসমেলার মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বেঁচে যদি থাকি, মোদিবাবু, ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়গণ্ডায় হিসাব নিয়ে ছাড়ব। যত চুরি করেছ, যত ডাকাতি করেছ, যত খুন করেছ- তার ইঞ্চিতে ইঞ্চিতে বিচার হবে। ৫৬ ইঞ্চি আর দেখিও না।’

মোদিরকে বিষাক্ত দাবি করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, আপনাদের কাছে আবেদন ওই বিষাক্ত চোখ, বিষাক্ত নিঃশ্বাসের বিরুদ্ধে ভোট দিন। এমনভাবে ভোট দিন যাতে বাংলার মানুষের দিকে ওরা তাকানোর সাহস না পায়।

মমতা বলেন, সুশাসন নিয়ে আসবেন বলছেন, কিন্তু আপনিই তো দুঃশাসন। বিজেপিতে দুজন রয়েছেন দুঃশাসন। আপনি আর আপনার দলের সভাপতি (অমিত শাহ)।

ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশে মমতা বলেন, বিজেপির ডাকাতদের দিদি ভয় পায় না; বরং রুখে দাঁড়ায়। নরেন্দ্র মোদির কটাক্ষের জবাবে তিনি এ কথা বলেন। খবর জিনিউজ।

তিনি বলেন, দিদির সারা শরীর মারে ক্ষতবিক্ষত। আপনাদের মতো ডাকাতদের দিদি ভয় পায় না; বরং দিদি ডাকাতদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এত আন্ডারএস্টিমেট (ছোট ভাবার) করার কোনো কারণ নেই।

এর আগে কোচবিহারে রাসমেলার মাঠে এক নির্বাচনী সভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করে নরেন্দ্র মোদি বলেন, মোদির স্লোগান শুনলে একজনের ঘুম ভেঙে যায়। তিনি পশ্চিমবঙ্গের দিদি, তিনি আমাকে ভয় পান।

তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গকে দিদি ও ভাইপোর জুটি গুণ্ডা, তোলাবাজ, অনুপ্রবেশকারীদের স্বর্গরাজ্য বানিয়ে তুলেছেন। এতে করে রাতে শান্তিতে ঘুমোতে পারছেন না তিনি।’