শাবি ছাত্রলীগের সহসভাপতি গ্রেফতার করেছে পুলিশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি মোস্তাকিম আহমেদ মুস্তাককে গ্রেফতার করেছে পুলিশ। নিজ দলের নেতাকে হামলার ঘটনায় তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (৮ এপ্রিল) রাতে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আর মঙ্গলবার তাকে আদালতে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন তদন্তকারী কর্মকতা জালালাবাদ থানার এসআই চন্দ্র শেখর।

এসআই চন্দ্র শেখর জানান, গত ২৩ মার্চ বাংলা বিভাগের শিক্ষার্থী রাজীব সরকারের ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের করা মামলায় মুস্তাক নামের একজনকে আটক করা হয়েছে। পরে তাকে আদালতে হাজির করা হয়। জালালাবাদ থানা দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়। মোস্তাক শাবি ছাত্রলীগের সহসভাপতি।

গত ২৩ মার্চ শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে শাবি শাখা ছাত্রলীগের বাংলা বিভাগ কমিটির যুগ্ম সম্পাদক রাজীব সরকারকে হত্যার উদ্দেশ্যে অস্ত্র দিয়ে মাথা ও পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারীরা। আর এতে রাজীবের মাথা ও পিঠে মোট ৭০টি সেলাই দেয়া হয়।

শাবি রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এর একদিন পর ৯ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করে জালালাবাদ থানায় মামলা করেন।