হজরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করা সেই রিজভী কারাগারে

সম্প্রতি এক ওয়াজ মাহফিলে হজরত মুহাম্মদ (সা.) এর সম্পর্কে কটূক্তির অভিযোগে কিশোরগঞ্জে এক ব্যক্তিকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গতকাল ৭ এপ্রিল রবিবার রাতে কটিয়াদি উপজেলা সদরে তাকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে দেয় এলাকাবাসী।

এরপর আজ ৮ এপ্রিল সোমবার মামলা করে জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম ওবায়দা খানমের আদালতে হাজির করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এদিকে আটক মাওলানা হাবীবুর রহমান রেজভী উপজেলার গোয়াতলা গ্রামের গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে আদালতের জিআরও এএসআই মো. সোহরাওয়ার্দী বলেন, ‘আদালতে রেজভীর পক্ষে কেউ জামিনের আবেদন করেননি।’

এদিকে তার বিরুদ্ধে দায়ের করা মামলায় অভিযোগ করা হয়, সম্প্রতি একটি ওয়াজ মাহফিলে মাওলানা হাবীবুর রহমান রেজভীর একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেই বক্তব্যে তিনি হজরত মুহাম্মদ (সা.)এর সম্পর্কে কটূক্তি করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ সময় এএসআই সোহরাওয়ার্দী বলেন, ‘রবিবার রাতে কটিয়াদি উপজেলা সদরে গেঞ্জিমহলে হাবীবুর রহমানকে দেখে এলাকার লোকজন তাকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।’

এদিকে ধর্মীয় অনুভুতিতে আঘাতের অভিযোগ তুলে কাজীরচর ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম ও কাজীরচর জামে মসজিদের ইমাম মুফতি মাওলানা ইসমাঈল হোসেন বাদী হয়ে আজ সকালে কটিয়াদি থানায় একটি মামলা দায়ের করেছেন।