হোটেলে অভিযানে দুই বস্তা কনডম উদ্ধার, ১০ নারী-পুরুষ আটক

কুমিল্লা সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকার দুইটি আবাসিক হোটেল অভিযান চালিয়েছে র‍্যাব-১১। এ সময় খদ্দেরসহ ১০ নারী-পুরুষকে আটক করেছে র‍্যাব।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয় রায় ও র‍্যাব-১১, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। আটক নয়জনকে ২০০ টাকা করে জরিমানা করা হয়।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে এ অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-১১, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কমান্ডার ও সহকারী পুলিশ সুপার প্রণব কুমার একথা জানান ।

অভিযানে দুটি হোটেলে তল্লাশি চালিয়ে ১৩৫ পিস ইয়াবা, দুই বস্তা কনডম ও নগদ দুই লাখ ২৭ হাজার টাকাসহ হোটেল ম্যানেজার আব্দুস সাত্তারকে আটক করা হয়। সেই সঙ্গে জিংসিন চারটা, জেল ১৫০ পিস ও যৌন উত্তেজক ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে র‍্যাব-১১ সিপিসি-২-এর উপ-পরিচালক প্রণব কুমারের নেতৃত্বে আলেখারচর বিশ্বরোডে অবস্থিত আবাসিক হোটেল ‘তানিম’ ও ‘বৈশাখীর’ দোতলার একটি ড্রয়ারে তল্লাশি চালিয়ে ১৩৫ পিস ইয়াবা, দুই বস্তা কনডম ও নগদ দুই লাখ ২৭ হাজার টাকাসহ হোটেল ম্যানেজার আব্দুস সাত্তারকে আটক করা হয়। আটককৃত আব্দুস সাত্তার কুমিল্লার হোমনা উপজেলার শ্রীনগর গ্রামের মৃত কানু মিয়ার ছেলে। এ সময় অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় তিনজন যুবক, দুইজন খদ্দের ও চারজন তরুণীকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনি রায় আটককৃত নয়জনকে ২০০ টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ বিষয়ে র‍্যাব-১১, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কমান্ডার ও সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, ‘তানিম’ ও ‘বৈশাখী’ হোটেলে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজারের রুম থেকে ১৩৫ পিস ইয়াবা ও নগদ দুই লাখ ২৭ টাকা উদ্ধার করেছি। সেই সঙ্গে হোটেলের ম্যানেজার আব্দুস সাত্তারকে আটক করেছি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।