আমি মনে করি বিশ্বকাপে ও বড় কিছু করবে: মাশরাফি

আর কয়েক ঘণ্টা পর শুরু হবে ক্রিকেটের সবচেয়ে বড় আসর ক্রিকেট বিশ্বকাপ। আজ উদ্ভোধনী ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশ বিকেল ৩টা ৩০ মিনিট খেলাটি সরাসরি দেখাবে গাজী টিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস টু ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান।

এদিকে, বাংলাদেশ সময় এ আসরকে সামনে রেখে বিভিন্ন ভক্ত-সর্মথকদের মধ্যে উত্তেজন বিরাজ করছে। এবার সেরা সবচেয়ে সেরা দল নিয়ে বিশ্বকাপ খেলতে গেছে বাংলাদেশ। এদলে আছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর তাকে ঘিরে প্রত্যাশার পারদ উচুতে থাকবেই।

প্রস্তুতিমূলক ম্যাচে বল আর ব্যাট হাতে তেমন কিছুই করতে পারেননি তিনি। তবে বিশ্বকাপের মূল আসরে ঠিকই বড় কিছু করে দেখাবেন দলের সেরা খেলোয়াড়। এমনটাই মনে করছেন টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি বলেন, ‘সাকিবের অফ ডে গেল কিন্তু ঠিকই দারুণভাবে ঘুরে দাঁড়ানোর সামর্থ্য আছে ওর। আমি মনে করি বিশ্বকাপে সে বড় কিছু করবে।’

তিনি বলেন, ‘আমি অনেকটা নির্ভার এজন্য যে মোস্তাফিজ তার পুরনো গতিতে বল করেছে। ভালো বল করার পাশাপাশি ঘণ্টায় ১৪০ কিলোমিটারের আশেপাশে গতি তুলেছে। সে যদি তার স্বাভাবিক বোলিং করতে পারে তাহলে আমাদের বোলিং ভিন্নরূপ পাবে। আমি রুবেল আর সাইফউদ্দিনের কাছ থেকেও অনেক পেয়েছি। আয়ারল্যান্ডে তেমন ভালো না করতে পারলেও আমরা নতুন বলে আরও ভালো করতে চেয়েছিলাম।’