তিনে ব্যাটিং করবেন ওয়ার্নার

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে আছেন ডেভিড ওয়ার্নার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে সেরা ছন্দে ছিলেন তিনি। এখনো পর্যন্ত সর্বোচ্চ রান তারই।

এদিকে ওয়ার্নার দলে না থাকার সময় ফিঞ্চ এবং উসমান খাজা দারুণ ব্যাটিং করেছেন ওপেনিংয়ে। ভারত এবং পাকিস্তানের বিপক্ষে রীতিমত অবিশ্বাস্য ছিল তাদের ব্যাটিং।

এদিকে ছন্দে থাকা দুই তারকার ওপেনিং জুটি, অন্যদিকে ওয়ার্নারের আরও ভয়ানক হয়ে ফেরা, তাই স্বাভাবিক ভাবেই প্রশ্ন ছিল ওপেনিং করবে কে?

এবার সেটারই উত্তর দিলেন অসট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি জানালেন ওপেনিং করবে ফিঞ্চ ও খাজা। আর ওয়ার্নার ব্যাটিং করবেন তিন নম্বরে।

অজি কোচ বলেন, “সাম্প্রতিক সময়ে উসমান খাজা এবং ফিঞ্চ দারুণ জুটি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। তারা ভারত এবং আরব আমিরাতে দারুণ ব্যাটিং করেছে। তাই ওপেনিংয়ে থাকছে তারাই।”

“ডেভিড ওয়ার্নার বিশ্বের অন্যতম সেরা ওপেনিং ব্যাটসম্যান। শন মার্শ তিন নম্বরে দুর্দান্ত। স্টিভ স্মিথও তার পছন্দের পজিশনে ব্যাটিং করতে পারে কিংবা দল যেখানে চায়। এটা সত্যিই আকর্ষণীয় যে এই পাঁচজন সেঞ্চুরি হাকানো ক্রিকেটার আমাদের আছে।”

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। সেখানেই এই পরিবর্তন গুলোর প্রয়োগ করা পরীক্ষা করবে অস্ট্রেলিয়া।