ত্রিদেশীয় সিরিজ সম্প্রচার করা হবে যেসব চ্যানেলে

চলতি মাসের আগামী ৩০ মে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হবে দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপ। তবে তার আগে আয়ারল্যান্ডে ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিকদের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ৫ মে থেকে শুরু হয়ে ১৭ মে পর্যন্ত চলবে এই সিরিজ।

জানা গেছে, বাংলাদেশ-আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার এই সিরিজটি সম্প্রচার করবে গাজী টিলিভিশন ও গাজী টিভি। এছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচার করবে র‍্যাবিটহোল। আর ইউটিউবে লাইভ দেখা যাবে র‍্যাবিটহোলের অফিসিয়াল চ্যানেলে।

এদিকে টিভির পাশাপাশি অনলাইনে অর্থাৎ ইন্টারনেটেও সরাসরি খেলা দেখার সুযোগ পাচ্ছেন মধ্যপ্রাচ্যে বসবাসরত ক্রিকেট প্রেমীরা। তাঁদের এই সুবিধা প্রদান করবে সনি লাইভ, সুপার স্পোর্ট লাইভ, উইলো টিভি অনলাইন এবং ফক্সটেল স্পোর্টস।

আলজেরিয়া, বাহরাইন, মিশর, ইরান, ইরাক, ইসরাইল, জর্ডান, কুয়েত, লেবানন, লিবিয়া, মাউরিতানিয়া, মরক্কো, ওমান, ফিলিস্তিন, কাতার, সৌদি আরব, সুদান, সিরিয়া, তিউনিশিয়া, সংযুক্ত আরব আমিরাত এবং ইয়েমেনের অধিবাসীরা অননাইল এই চ্যানেলগুলোতে খেলা দেখতে পারবেন।

এদিকে আজ ১ মে সকাল সাড়ে ১০টায় আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ে বাংলাদেশ দল। নিজেদের প্রথম ম্যাচ ৭ মে উইন্ডিজদের বিপক্ষে মাঠে নামবেন টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজ সম্প্রচার করা চ্যানেলের তালিকাঃ

ভারত এবং উপমহাদেশ সনি সিক্স, সনি সিক্স এইচডি

যুক্তরাজ্য বিটি স্পোর্টস

অস্ট্রেলিয়া ফক্স স্পোর্টস, সেভেন নেটওয়ার্ক

দক্ষিণ আফ্রিকা সুপার স্পোর্ট

কানাডা এটিএন ক্রিকেট প্লাস (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক), সিবিএন

যুক্তরাষ্ট্র উইলো টিভি

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ ইএসপিএন ক্যারিবিয়ান

মধ্যপ্রাচ্য ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি

পাকিস্তান টেন স্পোর্টস