পিএসজিতে কৌতিনহোকে চান নেইমার

অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে গ্রীজম্যানকে কেনা নিশ্চিত বার্সালোনার। গ্রীজম্যানকে জায়গা দিতে নিজেদের ইতিহাসে সবচেয়ে দামি সাইনিং ও বাজে সময় কাটানো ব্রাজিলিয়ান তারকা কৌতিনহোকে বিক্রি করে দিচ্ছে বার্সালোনা।

লিভারপুল থেকে অনেক নাটক করেই কৌতিনহোকে কিনেছিল বার্সালোনা। কিন্তু প্রথম মৌসুমে ভালো খেলার পর দ্বিতীয় মৌসুমে নিজেকে হারিয়ে ফেলেন কৌতিনহো। তাই তাকে আর রাখতে চাচ্ছেনা কাতালান ক্লাবটি।

Advertisement

কাতালান দৈনিক ডেইলি স্পোর্ট জানিয়েছে, বার্সালোনা তাদের এই তারকাকে বিক্রি করার জন্য মনস্থির করে ফেলেছে। সেজন্য তারা কৌতিনহোর সম্ভাব্য মুল্যও নির্ধারণ করেছে যার পরিমান ১০০ মিলিয়ন ইউরো।

তবে চেলসি তার প্রতি আগ্রহী। হ্যাজার্ড চেলসি ছাড়লে তাকেই পছন্দ দলটির। কিন্তু এরমধ্যে আবার চেলসি ট্রান্সফার ব্যান খেয়ে বসে আছে।

তবে কৌতিনহোর জন্য সবচেয়ে সম্ভাব্য গন্তব্য হতে পারে পিএসজি। প্রভাবশালী দৈনিক এল ইকুইপ জানিয়েছে, নেইমার পিএসজির কাছে অনুরোধ করেছে কৌতিনহোকে কেনার জন্য।

তবে পিএসজি এবং বার্সালোনার মধ্যে থাকা দুর্বল রিলেশনের কারণে তা কঠিন হতে পারে। কেননা, পিএসজি অনেকটা জোর করেই বার্সা থেকে নেইমারকে কিনেছিল এবং তখন থেকেই দুই ক্লাবের সম্পর্ক খারাপ হয়ে যায়। এছাড়াও বেশি টাকা খরচ করে এমনিতেই বিপদে আছে দলটি। সেজন্য কৌতিনহোকে কিনতে হলে তাদের দল থেকে কয়েকজন তারকাকে বিক্রিও করতে হবে।