প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী স্কোয়াড

ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ আগামী ৩০ মে থেকে শুরু হবে। ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে যাওয়া এই বিশ্বকাপকে সামনে রেখে সব প্রস্তুতি সম্পন্ন করেছে দল গুলো। আজ বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ভারত।

ক্ষুধার্ত কোহলি বাহিনীর সামনে টাইগাররা। তবে অনেকটা নির্ভার মাশরাফি ব্রিগেড। আজ কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে দুই প্রতিবেশী দলের লড়াই। বিশ্বকাপে প্রথম প্রস্তুতি ম্যাচ ছিল পাকিস্তানের বিপক্ষে। কিন্তু বৃষ্টির কারণে পরিত্যক্ত হয় সেটি। ফলে ইংলিশ কন্ডিশনে মূল মঞ্চের লড়াইয়ে নামার আগে এখনও ম্যাচ প্রস্তুতি নেয়া হয়নি টাইগারদের।

তবে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই তাই বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতিটা সারতে চাইছেন তারা। বিশ্বকাপের আগে নিজেদের আরেকটু ঝালিয়ে নিতে মুখিয়ে আছেন দলের ক্রিকেটাররা। টাইগারদের লক্ষ্য টিম ইন্ডিয়ার বিপক্ষে ভালো পারফরম্যান্স করে আত্মবিশ্বাস বাড়িয়ে নেয়া।

বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ রাহী, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।