সাকিব কন্যার ‘ট্রায়াল ডান্সের’, ভিডিও ভাইরাল!

সামনে ইংল্যান্ড বিশ্বকাপ। এই বিশ্বকাপে বল মাঠে গড়াতে বাকি আর মাত্র ৮ দিন। আর যেখানে ব্যাট হাতে মাঠ মাতাবেন বিশ্বের বড় বড় তারকা ক্রিকেটাররা। এই বিশ্বকাপে মাঠ মাতবেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতে তিনি এখন অবস্থান করছেন লন্ডনের লেস্টার সিটিতে।

বিশ্বকাপ ক্রিকেট খেলতে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলায়না হাসান অব্রি নিয়ে দলের খেলোয়াড়দের সঙ্গে তিনি সেখানে অবস্থান করছেন। আসন্ন সামনের বিশ্বকাপের আগে বেশ খোশ মেজাজেই আছেন সাকিব আল হাসান।

মঙ্গলবার (২১ মে) সাকিব তার ফেসবুকের ভেরিফাইড পেজে কন্যা আলায়নার একটি ভিডিও পোস্ট করেছেন। তাতেই দেখা যাচ্ছে কতটা খোশ মেজাজে।

ওই ১২ সেকেন্ডের ভিডিওতে আলায়নাকে একটি আয়নার সামনে কয়েক মুহূর্ত দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এ সময় আয়নার দিকে তাকিয়ে ডান্স করতে করতে পায়ের নতুন জুতোজোড়া দেখে নেয় সে। দেখে মনে হচ্ছে, নতুন জুতো পেয়ে খুব উৎফুল্ল আলায়না। এর পরপরই লাজুক হাসি দিয়ে সেখান থেকে দৌড়ে চলে যায়।

এদিকে, সাকিব আল হাসান তার মেয়ের এই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই এটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তার ভক্ত-সমর্থকরা।

ফিহা শ্রাবন্তী নামে একজন লিখেছেন, ‘দেখতে খুব সুন্দর… লিটল সুপার স্টার… ওয়াও।’

মির্জা মো.লিউস অন্য একজন বলেছেন, ‘খুব সুন্দর!! আল্লাহ সব সময় ভালো রাখুক আপনার অ্যাঞ্জেলকে।’

সুলতান আহমেদ ইমন আরেক ভক্ত লিখেছেন, ‘পৃথিবীতে সবচেয়ে দামি কারও মুখে এক টুকরো হাসি…!! আর এই হাসি কতটা রহস্যময় সেটা সেই বুঝতে পারবে যে মুখের আড়ালে লুকিয়ে থাকা একটুকরো হাসিকে আপন হৃদয় দিয়ে খণ্ডন করতে পারবে..!!’

এছাড়া আলী হাসান কুয়াশা নামে একজন বলেন, ‘বেড়ে উঠুক আদর্শময়ী মায়ের মমতায় আর বর্তমান এক নম্বর বাবার আদলে।’

এরই মধ্যে ভিডিওটি পোস্ট করার মাত্র সাড়ে ৩ ঘণ্টার মধ্যে কমেন্টে পড়েছে ৮০৯টি আর শেয়ার হয়েছে ১৫৮টি।