১৫তম নিবন্ধনের ফল প্রকাশের তারিখ ঘোষণা

শিক্ষা মন্ত্রণালয় ও এনটিআরসিএ সূত্র জানিয়েছে, ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রস্তুত করে রেখেছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষকে (এনটিআরসিএ)শিক্ষা মন্ত্রণালয় থেকে সম্মতি দিলেই এই ফল প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার (১৬ মে) এনটিআরসিএ সূত্র জানিয়েছে।

Advertisement

সূত্র জানায়, ফলাফলে কোন ত্রুটি বিচ্যুতি আছে কি না তা শেষবারের মত যাচাই বাছাই করা হচ্ছে। যাচাই বাছাই শেষ হলে রবিবার (১৯ মে) ১৫তম নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ করার পরিকল্পনা রয়েছে।

বিষয়টি গত মঙ্গলবার শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল নিজেই নিশ্চিত করেন। সরকারি সফরে ওইদিনই উপমন্ত্রী চীন গমন করেন।

তবে ফল প্রকাশের বিষয়ে শিক্ষামন্ত্রীর সম্মতি পেতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো: সোহরাব হোসাইনের সাথে এনটিআরসিএ চেয়ারম্যান একাধিকবার সাক্ষাৎ করেছেন বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয় সূত্র।

বিষয়টি নিয়ে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, ‘শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বর্তমানে বিদেশে অবস্থান করছেন। বিদায়ী সপ্তাহের শুরুতেই ফল প্রস্তুত। মঙ্গলবার প্রিলিমিনারির ফল প্রকাশের সম্মতি চেয়েছিল এনটিআরসিএ। শনিবার শিক্ষামন্ত্রী দেশে ফিরলে আবারো সম্মতি চাওয়া হবে। সব ঠিক থাকলে রোববার ফল প্রকাশ করা হবে।’