অটোরিকশা বিক্রি করতে এসে গনধোলাই

লক্ষ্মীপুরে ছিনতাই করা অটোরিকশা বিক্রি করতে এসে তিন ছিনতাইকারী ধরা পড়েছে জনতার হাতে। এসময় তাদের গনধোলাই দেয় জনগন। পরে পুলিশ ওই তিনজনকে আটক করে।

আটকরা হলেন, সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে শামছুল আলম, একই এলাকার নুরুল হুদার ছেলে ফয়সাল ও চরচামিতা গ্রামের মৃত ইউসুফের ছেলে জাকির হোসেন।

প্রত্যাক্ষদর্শীরা বলেন, মাত্র ৮০ হাজার টাকায় অটো রিকশা বিক্রি করতে এসে প্রথমে ধরা পড়েন ছিনতাইকারী চক্রের সদস্য শামছুল আলম। পরে কৌশলে তাকে দিয়ে চক্রের অন্য সদস্যদের ডেকে আনা হয়। এই সময় চারজনকে ধরলেও একজন স্থানীয় মিঠু নামে একজনের মাথা ফাটিয়ে চলে যায়। এরপর উত্তেজিত জনতা বাকি তিনজনকে গনধোলাই দেয়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ছিনতাই হওয়া অটোরিকশাটি শনাক্ত করেন মালিক নুরুল হক। তিনি নোয়াখালীর অনন্তপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই ছিনতাইকারীরা অটোরিকশটাটি ছিনতাই করে। যাত্রী সেজে নোয়াখালীর একলাশপুর থেকে সিএনজি রিজার্ভ ভাড়া নিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় আসে। পরে সিএনজিচালক সোলাইমানকে মারধর করে সিএনজিটি ছিনতাই করে পালিয়ে যায় তারা।