আইপিএলে মাতিয়ে এবার বলিউডে আন্দ্রে রাসেল

চলতি আইপিএল যেন ছিল রাসেল ময়। চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে চলতি আইপিএল মাতিয়েছেন তিনি। তবে শেষ পর্যন্ত নিজের দলকে প্লে অফে উঠাতে ব্যর্থ হয়েছেন। বাঁচার মরাল লড়াইয়ে গতরাতে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তার দল কলকাতা নাইট রাইডার্স। মুম্বাইয়ের বিপক্ষে ৯ উইকেটে হেরে আইপিএল থেকে বিদায় নেয় কলকাতা। এদিন দলেও হয়ে কিছুই করতে পারেননি আন্দ্রে রাসেল।

দলকে প্লে অফে ওঠাতে ব্যর্থ হলেও বিনোদন থেকে বঞ্চিত হচ্ছেন না ভারতীয়রা। ভক্তদের নতুন সুসংবাদ দিলেন রাসেল। এবার বলিউড মাতাতে যাচ্ছেন তিনি। আর শিগগির শোবিজ জগতে অভিষেক হচ্ছে এ ক্যারিবিয়ানের।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে রাসেল জানিয়েছেন, একক গান দিয়ে বলিউডে পা দিচ্ছি আমি। তরুণ সংগীত সুরকার পলাশ মুছালের সুরে একটি হিন্দি গানে কণ্ঠ দিয়েছি। এরই মধ্যে রেকর্ড সম্পন্ন হয়েছে। শিগগির গানটি মুক্তি পাবে। এজন্য তর সইছে না।

ইতিমধ্যে ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় সাইটটিতে রাসেলের পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ১ লাখ ৪০ হাজারের বেশি। একের পর এক ভক্ত তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

বিষয়টি নিয়ে বলি সুরকার পলাশ জানিয়েছেন, গতকাল রোববার রাসেলের গানটি রেকর্ড করা হয়েছে। জ্যামাইকার ব্যাটসম্যান ভালোই গাইতে পারেন। এমনকি হিন্দি গানও।