আফগান বোলিং তাণ্ডবে লন্ডভন্ড পাকিস্তান

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে এরই মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। আর মাত্র ৫ দিন বাকি। আজ শুক্রবার থেকে শুরু হয়েছে প্রস্তুতি ম্যাচ। প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে নেমেছে পাকিস্তান-আফগানিস্তান। বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে খেলা শুরু হয়েছে ।

এদিন টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। ব্যাট করতে নেমে ভালো শুরু করে দুই ওপেনা ইমাম-উল-হক-ফখর জামান। কিন্তু দলীয় ৪৭ রানে মাথায় ওপেনার ইমাম-উল-হক ফেরান হামিদ হাসান। ৩৫ বলে ৩২ রান করেন তিনি। ইমাম-উল-হক ভালোই সঙ্গ দিচ্ছিলেন ফখর জামান। কিন্তু নবীর ঝড়ে বিপর্যয়ে পাকিস্তান। পরপর দুই উইকেট তুলে নিলেন তিনি। ওপেনার ফখর জামান ও হারিস সোহেলকে তুলে নিলেন।

২৩ বলে ২ চারে ১৯ রান করেন ফখর। আর হারিস সোহেল করেন ২ বলে ১ রান। এরপর রশিদ খানের আঘাত। আক্রমনে এসেই সাফল্য এনে দিলেন। মোহাম্মদ হাফিজকে মাত্র ১২ মাথায় আউট করেন তিনি। ২০ বল খেলে এ রান করেন হাফিজ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৮ রান।

পাকিস্তান স্কোয়াড: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, হরিস সোহেল, আসিফ আলী, শহীদ আফ্রিদি, মোহাম্মদ হাসানাইন।

আফগানিস্তান স্কোয়াড: মোহাম্মদ শাহজাদ, হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমতাউল্লাহ শহীদী, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবদীন নায়েব (অধিনায়ক), রশিদ খান, দালাত জাদরান, মুজিব উর রহমান, নূর আলী জাদরান, সামুউল্লাহ শেনওয়ারী, আফতাব আলম, হামিদ হাসান।