এবার নেইমারকে নিয়ে যা বললেন আলভেস

কোপা ডি ফ্রান্স কাপে রেনেসের বিপক্ষে পেনাল্টিতে হারার পর মাঠ ছেড়ে ড্রেসিং রুমে যাওয়ার সময় ভক্তের সাথে তর্কে জড়িয়ে পড়েন নেইমার। সেখানে ভক্তের মুখেও আঘাত করে বসেন পিএসজি তারকা। এই ঘটনার পর নিজেকে আরও বেশি নিয়ন্ত্রন করার জন্য নেইমারের প্রতি অনুরোধ করেছে সব সময় নেইমারের পাশে দাড়ানো দানি আলভেস।

রেনেসের বিপক্ষে ফাইনালে নেইমারের নৈপুন্যেই ২-০ গোলে এগিয়ে যায় পিএসজি। কিন্তু শেষে রেনেস দুর্দান্ত ভাবে ফিরে আসে এবং শেষে টাইব্রেকারে শিরোপাই জিতে নেয়।

ম্যাচ শেষে ঐ ঘটনা নিয়ে দানি আলভেস বলেন, “এটি একটি সূক্ষ্ম মুহূর্ত ছিল। আমরা মাত্রই শিরোপা হারিয়েছিলাম এবং তার মাথা ছিল গরম। এটি একটি প্রতিক্রিয়া এবং আমি মনে করি যে মুহূর্তে সঠিক ছিল না। আপনি এই সব বিষয়ের সাথে জড়িত হতে পারেন না এবং আপনাকে আরও নিয়ন্ত্রন প্রদর্শন করা উচিত।”

“আমি বিশ্বাস করি যে, আপনার এই ভুল গুলো নিয়ে উন্নতি করতে হবে। এই ধরণের প্রতিক্রিয়া আমি মেনেনিতে পাড়িনা। আমি আশা করি সে এটা থেকে শিক্ষা নিবে এবং আর কখনোই এমনটা করবে না।”

নেইমারের ব্রাজিল ও পিএসজি সতীর্থ মার্কুইনহোস বলেন, “আমি মনে করি নেইমার জানে যে সে ভুল করেছে। যখন আপনি কাউকে আঘাত করবেন, সেটা ভুল। সে এখন আর বালক নেই। সে জানে যখন সে ভুল করছে। ভুল হতে পারে তবে এটা থেকে শিখতে হবে।”