এসএসসি পাশ করে খুশিতে যা বললেন পূজা চেরি

এবার মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় ফলাফলে এবার ৮২ দশমিক ২০ শতাংশ শিক্ষার্থী পাস করেছে, যাদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৫ হাজার ৫৯৪ জন। আটটি সাধারণ শিক্ষা বোর্ডে এসএসসিতে পাসের হার ৮২ দশমিক ৮০ শতাংশ, মাদরাসা বোর্ডে দাখিলে পাসের হার ৮৩ দশমিক ০৩ ও কারিগরি বোর্ডে ৭২ দশমিক ২৩ শতাংশ।

এদিকে, এবার ঢাকাই ছবির হালের অভিনেত্রী পূজা চেরি সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

সোমবার (৬ মে) দুপুরে পরীক্ষার ফলাফল ঘোষণা হয়েছে। ঢাকা বোর্ডের অধীনে ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। তবে স্কুলের নাম জানাতে চাননি পূজা। তিনি জিপিএ ৪.৩৩ পেয়েছেন।

এ বিষয়ে পূজা বলেন, স্কুলের নামটা না বলি। বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছি আমি, জিপিএ পেয়েছি ৪.৩৩। এই রেজাল্টে খুব খুশি হয়েছি আমি। আমার পরীক্ষার ফলাফলে পরিবারের সবাই খুশি। এখন ইচ্ছে ভালো একটা কলেজে পড়ার। রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। তারপরও চেষ্টা থাকবে ভালো কলেজ থেকে এইচএসসি দেয়া।

হালের জনপ্রিয় এ নায়িকা বলেন, ‘বাবা-মা চেয়েছেন, আমি যেন পড়াশোনায় ফাঁকি না দিই। এখনো পর্যন্ত তাদের আমাকে নিয়ে কোনো অভিযোগ নেই। আসলে অভিনয়ের পাশাপাশি গ্র্যাজুয়েশনটাও কমপ্লিট করতে চাই। সেই প্রচেষ্টায় কোনো ফাঁক রাখতে চাই না।’

পূজা একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তার বাবা ব্যবসায়ী ও মা গৃহিনী। শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে এসেছিলেন তিনি। পরে বিজ্ঞাপনে নজর কাড়েন। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নূর জাহান, পোড়ামন ২, দহন এসব ছবির মাধ্যমে ব্যাপকভাবে আলোচনায় আসেন পূজা।