কবে বিয়ে করবেন সালমান, জানালেন ক্যাটরিনা

বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন অগণিত মানুষের মন জয় করেছে। তাঁদের সিনেমা মানেই সুপারহিট। পর্দার বাইরেও এ যুগলের রসায়ন চমৎকার। পর্দার বাইরে খান পরিবারে অবাধ যাতায়াত ক্যাটরিনার।

ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান আর বোধ হয় বিয়ে করবেন না। ফলে অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন।

তাই ভক্তরা চান বিয়ের পিঁড়িতে বসুন সালমান-ক্যাটরিনা। তবে সম্প্রতি বলিউড ভাইজান স্পষ্ট করেই বললেন, ক্যাটরিনা তাঁকে ফিরিয়ে দিয়েছেন। জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। বিশেষ অতিথি ছিলেন টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ।

অনুষ্ঠানে আলাপ চলাকালে অর্চনা বলেন, ‘ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।’

এ কথার সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’

আর সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই। ওই সময় সালমানের বিয়ে নিয়ে মিলিয়ন ডলারের প্রশ্নটির মুখোমুখি হয়েছেন ক্যাটরিনা। সঞ্চালক কপিল শর্মা ক্যাটরিনার কাছে প্রশ্ন রাখেন, কবে বিয়ে করবেন সালমান?

তার উত্তরে ক্যাটরিনা বলেন, ‘এ প্রশ্নের উত্তর কেবল দুজন দিতে পারবে—সালমান ও ভগবান।’ এ সময় ক্যাটরিনা আরো জানান, সালমানের সেরা বন্ধুদের মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা অন্যতম।