কৌতিনহোকে নিয়েই শঙ্কা লিভারপুলের!

উয়েফা চ্যাম্পিয়নস লিগের মহাগুরুত্বপূর্ন সেমিফাইনালের প্রথম লেগে আজকে মুখোমুখি হবে লিভারপুল এবং বার্সালোনা। বাংলাদেশ সময় রাত ১টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। বার্সার মাঠ ন্যু-ক্যাম্পে এই ম্যাচে যেন কৌতিনহো খেলতে না পাড়ে সেটাই প্রত্যাশা করছেন লিভারপুলের তারকা সাদিও মানে।

সাদিও মানে এবং কৌতিনহো এক মৌসুম আগেও একই দলে খেলেছেন। এরপর সাদিও মানে এখনো লিভারপুলে থেকে গেলেও কৌতিনহো চলে এসেছে বার্সালোনাতে। আর এবার পুরোনো দুই সতীর্থ মুখোমুখি হচ্ছে গুরুত্বপূর্ন ম্যাচে।

কৌতিনহো কেমন খেলোয়াড় সেটা জানেন সাদিও মানে। তাইতো ম্যাচের আগে তিনি বলেন,

“সে গ্রেট গ্রেট খেলোয়াড়। আমি কিছুটা ঈর্ষান্বিত যে বার্সালোনা তাকে পেয়ে গেছে। তবে আমরা তাকে নিয়ে খুশি। সে তার নতুন সতীর্থদের সাথে খেলা উপভোগ করছে এবং সে উন্নতি করছে। আমি তাকে জানি, সে একজন কঠোর পরিশ্রমী মানুষ।”

“তবে এই ম্যাচে যখন আমরা খেলব তখন আমি আশা করি সে বিছানা ছেড়েই উঠতে পারবে না।”

“কৌতিনহোকে পুনরায় দেখা আনন্দের। আমি জানি অনেক মানুষ অনেক বাজে গল্প তৈরি করেছে তাকে নিয়ে। কিন্তু আমরা তাকে অনেক মিস করি কারণ সে একজন বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। আমি তার সাথে খেলা পছন্দ করি। কিন্তু তাকে ছাড়াও আমরা ভালো করছি। যখন আমি প্রথম শুনলাম সে বার্সাতে চলে যাচ্ছে, আমি ভাবিনি যে তাকে ছাড়া আমরা এত ভালো করব। কিন্তু আমরা সেটা করছি।”