ছোট বেলার স্বপ্ন পুরণ সাইফউদ্দিনের

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে ৯৫ রানের বড় ব্যবধানে হারের বাংলাদেশ দল। নিজেদের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে টস জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। ব্যাট করতে নেমে কেএল রাহুল ও এমএস ধোনির সেঞ্চুরিতে ৩৫৯ রান করে ভারত। ভারতে এই বিশাল রানে চাপ পড়ে বাংলাদেশ।

তবে প্রথম ২০ ওভারে ৮৮ রান সংগ্রহ করেতে গিয়ে তিনটি উইকেট হারায় ভারত। যার একটি মহামূল্যবান বিরাট কোহলির উইকেট। যেটি সংগ্রহ করেন সাইফ উদ্দিন। ইনিংসের ১৮.৪ ওভারের সময় সাইফউদ্দিনের ইয়র্কর স্টাইলের একটি বল রুখতে গিয়ে ব্যর্থ হন কোহলি। আর বলটি সরাসরি আঘাত হানে স্টাম্পে। তাতে অর্ধশতকের তিন রান আগে সাজঘরে ফিরেন ভারত অধিনায়ক।

এদিকে, বিশ্বকাপের আগে নিজের লক্ষ্যের কথা জানাতে গিয়ে সাইফউদ্দিন বলেছিলেন, দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ডেভিড মিলারের উইকেট শিকার করতে পারলেই তিনি খুশি হবেন।

তিনি আরো বলেছিলেন, ‘আমার প্রথম লক্ষ্য থাকবে ডেভিড মিলারের উইকেট পাওয়া। সেই সঙ্গে ভারতের বিরাট কোহলি, পাকিস্তানের শোয়েব মালিক, অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারের উইকেট নিতে পারলে তৃপ্তি পাবো। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে, অধিনায়ক আমার হাতে যখনই বল তুলে দেবেন, চেষ্টা করব ব্রেক থ্রু এনে দিতে।’