ট্রেন্ট বোল্টের বোলিং তাণ্ডবে দিশেহারা ভারত

বিশ্বকাপের আগে প্রতিটি দল দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে। আর এই দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলার মিশনে আজকে প্রথম ম্যাচে মাঠে নেমেছে ভারত ও নিউজিল্যান্ড।

আজকের দিনের এই ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমেছে ভারত। বিশ্বকাপের আগে নিজেদের শেষ বারের মত ঝালিয়ে নিতে ব্যস্ত এখন ক্রিকেটাররা। সেই লক্ষ্যেই আজকে নিজেদের ব্যাটিং যাচাই করছে ভারত।

ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারায় ভারত। দলীয় ৩ রানের মাথায় রোহিত শর্মাকে এলভির ফাঁদে ফেলেন ট্রেন্ট বোল্ট। মাত্র দুই রান করে ফিরে যান তিনি। এরপর পরের ওভারে শিখর ধাওয়ানকে ফেরান তিনি। ৭ বলে ২ রান করে ফিরে যান ধাওয়ান।

তৃতীয় ওভারে এসে আবার বোল্টের আঘাত। লোকেশ রাহুলকে সরাসরি বোল্ট করে ফেরত পাঠান। ১০ বলে ৬ রান করেন লোকেশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভারেত সংগ্রহ ৬.১ বলে ৩ উইকেটে ২৮ রান।

ভারত স্কোয়াড: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, ভিরাট কোহলি (অধিনায়ক), লোকেশ রাহুল, এমএস ধোনি, হার্ডিক পান্ডিয়া, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামী, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, ভূবনেশ্বর কুমার, চাহাল, কেদার যাদব, বিজয় শংকর।

নিউজিল্যান্ড স্কোয়াড; কলিন মুনরো, মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), রস টেলর, কলিন ডি গ্র্যান্ডহোম, হেনরি নিকোলস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, ইশ সোধি, ম্যাট হেনরি, টম ল্যাথাম।