বাংলাদেশের বিপক্ষে ধোনির ছক্কার পরেই গালি দিলেন কোহলি!

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে ৯৫ রানের বড় ব্যবধানে হারের বাংলাদেশ দল। নিজেদের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে টস জিতে ফিল্ডিং করছে বাংলাদেশ। ব্যাট করতে নেমে কেএল রাহুল ও এমএস ধোনির সেঞ্চুরিতে ৩৫৯ রান করে ভারত। ভারতে এই বিশাল রানে চাপ পড়ে বাংলাদেশ।

এ ম্যাচের আগে ২০১৭ সালে শেষ বার জাতীয় দলের জার্সিতে শতরান করেছিলেন ধোনি। একবার সেঞ্চুরির দেখা পেলেন ধোনির। ধোনির ওয়ানডে ক্রিকেটে কার্যকারিতা নিয়ে ইদানীং প্রশ্ন উঠে গিয়েছিল। তবে ব্যাটের আঘাতে সেই সমস্ত সমালোচনা উড়িয়ে দিয়েছেন কার্ডিফে।

ছক্কা মেরেই তিন অঙ্কের রানে পৌঁছান ধোনিতে যত গণ্ডগোল! ধোনির শতরান হাঁকানো ছক্কা দেখে রীতিমতো অশ্রাব্য ভাষায় গালিও দিয়ে ফেলেন কোহলি। এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী ১৬ সেকেন্ডের একটি ছোট ভিডিও পোস্ট করেন।

আর সেই ভিডিওতেই প্রাণবন্ত কোহলিকে দেখা যাচ্ছে ধোনির ওভার বাউন্ডারিতে উৎফুল্ল হয়ে উঠতে। সেই সময়ে কোহলি কী বলছেন, তা স্পষ্ট শোনা না গেলেও লিপ রিড করে অনেকেই নাকি গালির ইঙ্গিত পেয়েছেন।

এদিকে, নেট দুনিয়ায় সেই ভিডিও রীতিমতো ভাইরাল। ভিডিওটি পোস্ট করেন কমেডিয়ান পাপা সিজে নামের একজন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী। সেই ভিডিওর ক্যাপশনে কিছুটা মজা করে তিনি লিখেছেন, ‘ক্লাসিক ধোনি এবং ক্লাসিক বিরাট।’