বাংলাদেশ দলের এক্স ফ্যাক্টর কে হতে পারে জানালেন আকাশ চোপড়া

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে চলতি মাসের ৩০ তারিখে শুরু হবে বিশ্বকাপ। আসন্ন আসরকে ঘিরে সব ধরনের প্রস্তুতি সেরেছে অংশগ্রহণকারী দলগুলো। অন্যান্য দলের চেয়ে একটু বেশিই প্রস্তুত বাংলাদেশ দল। ইতিমধ্যে ভক্ত সমর্থকদের মাঝে বেশ উত্তেজনা ছড়িয়ে পরেছে।

সাধারণ ভক্তদের মতের পাশাপাশি পিছিয়ে নেই জনপ্রিয় তারকারাও। এবার যুক্ত হয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও হালের জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়া। তিনি সম্প্রতি যোগ দিয়েছেন এই আলোচনায় তবে একটু ভিন্ন ভাবে।

আকাশ চোপড়া করছেন বিশ্বকাপের দল গুলো নিয়ে চুলচেরা বিশ্লেষণ। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে তারই অংশ হিসেবে রবিবার তুলে ধরেছেন। আকাশ বিশ্লেষণ করেন বাংলাদেশ দলের বিশ্বকাপে সম্ভাবনা নিয়ে ও কত দূর যেতে পারবে বিশ্বকাপে তা নিয়ে।

তিনি বলেন, ‘এই দলের এক্স ফ্যাক্টর কে হতে পারেন? যেহেতু মঞ্চটা বড়, আপনি বড় বড় প্লেয়ারের দিকেই আঙ্গুল দিবেন। এক তো মাহমুদউল্লাহ রিয়াদ আমার খুব পছন্দের ক্রিকেটার। সে ভালো খেললে দল খুব ভালো ফল করবে। সে দলকে ফিনিশিং টাচ দিতে পারবে। এর সাথে সাকিব আল হাসানের ফর্ম। সে যদি ব্যাট ও বলের সাথে ভালো ফর্মে থাকে তাহলে দল অনেক উপকৃত হবে। আইপিএলে অমন ফর্ম না থাকলেও আন্তর্জাতিওক ক্রিকেটে ফর্ম বদলাবে যেটা বাংলাদেশ দলের তাঁর কাছ থেকে চাহিদা আছে।’