বিপুল জয়ের পর মোদিকে নিয়ে শিল্পা শেট্টির মজার ট্যুইট

ভারতের লোকসভা নির্বাচনে আবারও বিপুল ভোটে জয়লাভ করে দ্বিতীয় বার সরকার গঠনের দায়িত্বে নিতে যাচ্ছেন নরেন্দ্র মোদী। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই দেশজুড়ে লোকসভা ভোটের ফলাফল নিয়ে টানটান উত্তেজনা ছিলই। আর এই উত্তজনেয় যোগ দেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি।

পছন্দের নেতা নরেন্দ্র মোদীর জয়ের ইঙ্গিত দিয়েছে বলিউডের অধিকাংশ তারকা। যদিও মোদীর জয় নিয়ে বলিউড সেভাবে কোনও মন্তব্য বা শুভেচ্ছা জানায়নি। তবে সন্ধের পর প্রথম মোদীর জয়কে স্বাগত জানিয়ে ট্যুইট করলেন জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি। খবর এই সময়।

শিল্পা সোশ্যাল মিডিয়ায় বা সিডি করে যোগাসন শিখিয়ে থাকেন। তিনি প্রতি বছর যোগ দিবসেও শুভেচ্ছা জানিয়ে যোগ ব্যায়ামের উপকারিতা নিয়ে কথা বলেন। আর মোদীও যোগাভ্যাসে বিশ্বাসী। প্রতি বছরই দিল্লির রাজপথে যোগ দিবস পালন করেন মোদী। সেই অভ্যেসেই এবার ফের একবার দেশের দায়িত্ব তাঁর হাতে উঠে এসেছে বলে মত শিল্পার। এ নিয়ে একটি ট্যুইটে মোদীর জয়কে শুভেচ্ছা জানিয়ে শিল্পা।

তিনি লিখেছেন, ‘দেখেছেন যোগা দিয়েই হয়। একেই বলে ভূমি ভঞ্জন ইলেকশন প্রদর্শন। নরেন্দ্র মোদীজিকে অনেক অনেক শুভেচ্ছা। আপনাকে ষাষ্ঠাঙ্গে প্রণাম।’ হ্যাশট্যাগে রেখেছেন, মোদী সুনামী।